বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ১০ লক্ষাধিক টাকার চোরাই সাবমেরিন ক্যাবলসহ আটক ৪

বরিশালে ১০ লক্ষাধিক টাকার চোরাই সাবমেরিন ক্যাবলসহ আটক ৪

বরিশাল নগরীর রূপাতলী এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১০ লক্ষ টাকা মূল্যের চোরাই সাবমেরিন ক্যাবল (তামার তার) উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় আটক করা হয়েছে চুরির ঘটনার সাথে জড়িত চার চোরকে। গত ১৫ মার্চ রাত ৮টার দিকে ওই এলাকায় ২৫ নম্বর ওয়ার্ডস্থ সামিট পাওয়া সংলগ্ন ধোপাবাড়ি সড়কে বরের ভিটা নামক স্থানে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- ধোপাবাড়ি সড়কের বরের ভিটার মো. রফিক হাওলাদারের ছেলে রমজান হাওলাদার (২২), পার্শ্ববর্তী বটতলা জোড়াপোল সংলগ্নের মানিক হাওলাদারের ছেলে মো. রানা হাওলাদার (২২), বটতলা মোল্লাবাড়ির মজিবর মোল্লার ছেলে মো. আরিফ মোল্লা (২৬) ও বরগুনার তালতলি থানাধীন ৩ নম্বর ওয়ার্ডস্থ কড়ই বাড়িয়ার গেন্ডামারা ছোটবগী গ্রামের মৃত: সুন্দর মল্লিকের ছেলে মো. জলিল মল্লিক (৪৫)।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়েছে, ‘গোপন সংবাদের ভিত্তিতে ১৫ মার্চ রাতে গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. আব্দুর রহমান মুকুল- পিপিএম এর নেতৃত্বে এসআই সুজিত কুমার গোমস্তাসহ বিডি’র একটি টিম অভিযান পরিচালনা করে।

এসময় সামিট পাওয়ার সংলগ্ন ধোপাবাড়ি সড়কে বরের ভিটা নামক স্থানে রমজান হাওলাদারের টিনশেড বসতঘর থেকে ৪টি সাবমেরিন ক্যাবলের খন্ড উদ্ধার করা হয়। যার মোট দৈর্ঘ্য ৫০ ফুট এবং ওজন ৭৩ কেজি। এছাড়াও ১৫০ কেজি তামার তার, ৩৮ কেজি অ্যালুমিনিয়াম তার এবং ৮টি সাবমেরিন ক্যাবলের খোলা কাটা পাইপ উদ্ধার করা হয়েছে। যার মূল্য আনুমানিক ১০ লক্ষ টাকা।

নগর পুলিশ জানিয়েছে, ‘চোরাই সাবমেরিন ক্যাবলসহ চার চোর আটকের ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech